শিলিগুড়িতে অনুষ্ঠিত হল ভারতীয় জনতা যুব মোর্চার সমন্বয়ক ও সাংগঠনিক বৈঠক

ভাস্কর চক্রবর্তী (টি.এন.আই শিলিগুড়ি) । টি.এন.আই সম্পাদনা শিলিগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, শিলিগুড়ি, ৯ই সেপ্টেম্বর, ২০১৮: রবিবার, বিকেল ৪টায়, শিলিগুড়ি চার্চ রোড সংলগ্ন মাড়োয়ারি পঞ্চায়েত ভবনে অনুষ্ঠিত হলো ভারতীয় জনতা যুব মোর্চার পক্ষ থেকে আয়োজিত একটি সমন্বয়ক ও সাংগঠনিক যুব বৈঠকের। এদিনের সমাবেশে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা যুব মোর্চার পশ্চিমবঙ্গ প্রদেশ সভাপতি শ্রী দেবজিৎ সরকার, সাধারণ সম্পাদক শ্রী মিঠু দাস, বিজেপি (যুব), রাজ‍্য কমিটির সদস্য শ্রী সমীক বিশ্বাস, প্রাক্তন সাধারণ সম্পাদক শ্রী অনিকেত দাস, বিজেপি (যুব) রাজ্যকমিটির সদস্যা শ্রী বিদিশা সাহা, ভারতীয় জনতা যুব মোর্চার নব-নির্বাচিত সভাপতি শ্রী কাঞ্চন দেবনাথ এবং বিজেপি শিলিগুড়ি সাংগঠনিক জেলার সভাপতি শ্রী অভিজিৎ রায় চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিল সাংগঠনিক জেলার সমস্ত যুব কার্যকর্তাগণ। এদিনের বৈঠকে, দেবজিৎ বাবু জানান, “তাঁরা দার্জিলিং জেলাকে রেভেনিউ ডিস্ট্রিক্টের হিসেবে দু’ভাগে ভাগ করেছেন, এক দার্জিলিং পাহাড় এবং অপরটি শিলিগুড়ি সাংগঠনিক জেলা। তাঁরা কিছু গঠনমূলক কর্মসূচি তৈরি করেছেন যা আগামীতে ঐক‍্যবদ্ধ হয়ে গ্রহণ করা হবে।”

আগামীতে যুব মোর্চার সাংগঠনিক কর্মসূচি কী প্রশ্নের উত্তরে জানান, “তাদের প্রথম লক্ষ্য হলো পঞ্চায়েত। পঞ্চায়েত এলাকাগুলিতে ভোটের সময় টি.এম.সির পক্ষে যেভাবে নৈরাজ্য চালানো হয়েছে, বিরোধী শক্তির মাথা তোলা তো দূরের কথা, স্বাভাবিক গণতান্ত্রিক সুযোগ সুবিধাগুলি থেকেও বঞ্চিত করা হয়েছে। এই বিষয়কে সামনে রেখে আগামীতে বৃহত্তর মিছিলের ডাক দেওয়া হবে।”

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, “আর্ন্তজাতিক বাজারে মূল্য বৃদ্ধি হয়েছে, কিছু সময়ের অপেক্ষা মাত্র।”

ভিডিও এবং ছবিঃ ভাস্কর চক্রবর্তী (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!