অনূর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনালে বাঘাযতীন এবং অগ্রগামী

প্রণব দাস (টি.এন.আই শিলিগুড়ি) । টি.এন.আই সম্পাদনা জলপাইগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, শিলিগুড়ি, ২রা নভেম্বর ২০১৮: শিলিগুড়িতে আয়োজিত সিদ্ধি চরণ সরকার উইনার্স রানিং ট্রফি এবং মঞ্জুরানী মজুমদার রানার্স  ট্রফি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পৌঁছল বাঘাযতীন এথলেটিক ক্লাব এবং অগ্রগামী সংঘ, শিলিগুড়ি।

আজকের প্রথম সেমিফাইনাল এ পরস্পর মুখ মুখী হয় শিলিগুড়ি বাঘাযতীন এথলেটিক ক্লাব এবং শিলিগুড়ি দাদা ভাই স্পোর্টিং ক্লাব।  টস এ জিতে দাদা ভাই ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা, ২০ ওভার এ ৭ উইকেট এর বিনিময়ে ৮৬ রান করে।  দাদা ভাই এর হয়ে ২২ রান করেন প্রীতম মন্ডল।  বাঘাযতীন এর হয়ে ২ উইকেট দখল করেন জগন্নাথ শর্মা।  জবাবে ব্যাট করতে নেমে বাঘাযতীন ১৬.৪ ওভার এ ৫ উইকেট এর বিনিময়ে  জয় এর জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। বাঘাযতীন এর সোয়েব আখতার ৩৭ রান করে। বাঘাযতীন ৫ উইকেট এ জয় লাভ করে।  ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বাঘাযতীন এর  সোয়েব আখতার।

দিনের দ্বিতীয় সেমিফাইনাল এ পরস্পর মুখোমুখি হন শিলিগুড়ি অগ্রগামী সংঘ এবং শিলিগুড়ি জাগরণী সংঘ।  প্রথমে  টস এ জিতে অগ্রগামী সংঘ ব্যাট করতে নেমে ২০ ওভার এ ৫ উইকেট এর বিনিময়ে ১৯৮ রান করে। আজ প্রতিযোগিতার প্রথম শতরান করেন অগ্রগামীর আর্য্যমান সিং (১০২)।  জাগরণীর হয়ে ২ উইকেট নেয় স্বপ্ননীল দত্ত।  জবাবে ব্যাট করতে নেমে জাগরণী ২০ ওভার এ ৮ উইকেট র বিনিময় ৮৭ রান করে আটকে যায়।  জাগরণীর ঝনক বিশ্বাস ১৯ এ নট আউট থেকে যায়।  অগ্রগামীর হয়ে ৩ উইকেট দখল করেন ময়ূখ নন্দী।  অগ্রগামী ১১১ রান এ বিরাট জয় লাভ করে।  অগ্রগামীর আর্য্যমান সিং  এর শত রানের ঝকঝকে ইনিংসের জন্য তাকে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়।  প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৪ তারিক রবিবার সকাল ১১টা থেকে।

ছবি: প্রণব দাস  (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!