অনূর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট এর চতুর্থ দিনে জয়ী বাঘাযতীন এবং দাদাভাই

প্রণব দাস (টি.এন.আই শিলিগুড়ি) । টি.এন.আই সম্পাদনা জলপাইগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, শিলিগুড়ি, ১লা নভেম্বর ২০১৮: শিলিগুড়িতে আয়োজিত সিদ্ধি চরণ সরকার উইনার্স রানিং ট্রফি এবং মঞ্জুরানী মজুমদার রানার্স  ট্রফি ক্রিকেট টুর্নামেন্টের চতুর্থ দিনের দুটি ম্যাচে জয়ী হল বাঘাযতীন এথলেটিক ক্লাব এবং দাদাভাই স্পোর্টিং ক্লাব, শিলিগুড়ি।

চতুর্থ দিনের প্রথম ম্যাচ এ  পরস্পর মুখোমুখি হয় শিলিগুড়ি বাঘাযতীন এথলেটিক ক্লাব এবং আঠারো খাই সরোজিনী সংঘ ।  প্রথম এ টস এ জিতে বাঘাযতীন ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে ১৯.৩ ওভার এ সব  উইকেটের বিনিময়ে ১১৪ রান তোলে।  বাঘাযতীন এর হয়ে খুব ভালো ব্যাট করেন দিবাকর ছেত্রী। তার সংগ্রহীত রান ৫৪। সরোজনীর হয়ে সুশীল কুমার এবং সাহিল ভগত ৪ টি করে উইকেট দখল করেন।  জবাবে ব্যাট করতে নেমে সরোজিনী  সংঘ ১৯.৫ ওভার এ ৯৫ রান এ সবকটি উইকেট হারায়। সরোজনীর  হয়ে ২২ রান করেন অনিকেত মাহাতো । বাঘাযতীন ১৯ রান এ জয় লাভ করে।  দিবাকর ছেত্রী ৫৪ রান করার জন্য  ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়।

দিনের অন্য খেলায় পরস্পর মুখোমুখি হন জলপাইগুড়ি রায়কত পাড়া স্পোর্টস এসোসিয়েশন ও  শিলিগুড়ি দাদা ভাই স্পোর্টিং ক্লাব। টস এ জিতে শিলিগুড়ি দাদা ভাই স্পোর্টিং ক্লাব প্রথমে  ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। তারা ১৯.৫ ওভারে সব  উইকেট হারিয়ে ১১০ রান তোলে।  শিলিগুড়ি দাদা ভাই স্পোর্টিং ক্লাব র সুজন ছেত্রী ৪৬ ‘নট আউট’  করেন । জলপাইগুড়ি রায়কত পাড়া স্পোর্টস এসোসিয়েশন এর সর্বান দীপ চৌধুরী  ৪ উইকেট নেয় ।জলপাইগুড়ি রায়কত পাড়া স্পোর্টস এসোসিয়েশন ব্যাট করতে নেমে ২০ ওভার এ ৯উইকেট এ ১০১ রানে আটকে যায়। জলপাইগুড়ির হয়ে সম্যজিৎ মজুমদার ২৪ এবং রাকেশ রায় ২৩ রান করেন  করেন। দাদা ভাই এর হয়ে ৪ উইকেট দখল করেন প্রীতম মন্ডল। দাদা ভাই  ৯ রান এ জয় লাভ করে।  প্রীতম মন্ডল ৪ উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।  আগামীকাল দুটি সেমিফাইনাল ম্যাচ এর  প্রথম খেলায় পরস্পর মুখোমুখি হবে শিলিগুড়ি বাঘাযতীন এথলেটিক ক্লাব এবং শিলিগুড়ি দাদা ভাই স্পোর্টিং ক্লাব এবং দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ এ পরস্পর মুখোমুখি হবে শিলিগুড়ি অগ্রগামী সংঘ এবং শিলিগুড়ি জাগরণী সংঘ।

 

ছবি: প্রণব দাস  (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!