বাঘাযতীন এথলেটিক ক্লাব এ অনূর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হল

প্রণব দাস (টি.এন.আই শিলিগুড়ি) । টি.এন.আই সম্পাদনা জলপাইগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, শিলিগুড়ি, ২৯শে অক্টোবর ২০১৮: শিলিগুড়ি কলেজ মাঠে বাঘাযতীন এথলেটিক ক্লাবের উদ্যোগে আজ থেকে শুরু হল অনূর্ধ্ব ১৮ ‘টি ২০’ ইন্টার ক্রিকেট ক্যাম্প  টুর্নামেন্ট। সিদ্ধি চরণ সরকার উইনার্স রানিং ট্রফি এবং মঞ্জুরানী মজুমদার রানার্স  ট্রফি ক্রিকেট টুর্নামেন্টের এদিনের কোয়ালিফাই ম্যাচ এ পরস্পর মুখোমুখি হয় শিলিগুড়ি স্পোর্টিং ইউনিয়ন এবং বাঘাযতীন এথলেটিক ক্লাব। টুর্নামেন্ট টির উদ্বোধন করেন  শিলিগুড়ি কলেজ এর অধ্যক্ষ  সুজিত  ঘোষ। উপস্থিত ছিলেন  বাঘাযতীন ক্লাব এর সভাপতি উৎপল ব্যানার্জী, প্রাক্তন খেলোয়াড় তুষার মিত্র, সংগ্ৰাম সিংহ মিত্র প্রমুখ।

এদিনের ম্যাচে   টসে জিতে স্পোর্টিং ইউনিয়ন ফিল্ডিং করার সিদ্ধান্ত নেই।  বাঘাযতীন এথলেটিক ক্লাব ১৯.৪ ওভার এ সব কটি উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে।  বাঘাযতীনের হয়ে অনিক নন্দী ৭০ এবং শিবজিত সাহা ৪১ রানের দুর্দান্ত ইনিংস খেলে। শিলিগুড়ি স্পোর্টিং ইউনিয়ন এর অজয় মাহাতো ৩টি উইকেট দখল করে। ব্যাটিং করতে নেমে স্পোর্টিং ইউনিয়ন ১৪.৪ ওভার এ মাত্র ৬০ রান এ অল আউট হয়ে যেই।  স্পোর্টিং হয়ে ২৫ রান করেন কারণ মাহাতো।  বাঘাযতীন র অনিক নন্দী বল হাতেও এদিনের ম্যাচে দারুণ ভাবে সফল। অনিক ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ৩ টি উইকেট দখল করেন।  এছাড়াও বাঘাযতীন র দ্বীপ বিশ্বকর্মা ৩ উইকেট দখল করেন। বাঘাযতীন   ৯৫ রান এ জয় লাভ করার সুবাদে মূল টুর্নামেন্ট এ জায়গা দখল করে নিলো।  অনিক নন্দী ৭০রান ব্যাটিং  এবং বোলিং এ ৩ উইকেট নেয়ার জন্য তাকে ‘ম্যান অফ টি ম্যাচ’ নির্বাচিত করা হয় ।

বাঘাযতীন এথলেটিক ক্লাব এ অনূর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট এর প্রথম ম্যাচ চলছে

আগামীকাল থেকে প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামীকাল সকালে ৮:৩০ মিনিটে শুরু হতে চলা ম্যাচে  পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করবে শিলিগুড়ি জাগরণী সংঘ এবং সারাজনি সংঘ শিবমন্দির । দুপুরের খেলায় পরস্পর মুখোমুখি লড়বে ‘শিলিগুড়ি অগ্রগামী সংঘ’ এবং জলপাইগুড়ির ‘রায়কত পাড়া স্পোর্টিং এসোসিয়েশন’ ।

 

ছবি: প্রণব দাস  (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!