প্রথা হেরিটেজ: আ স্টোর হুইচ পোর্ট্রেস্ দ্যে রিয়্যারল ওম্যালন ইন্ ইউ

“তুমি নব নব রূপে এসো।” রবি ঠাকুরের এই বাক্যটি ফলাও করতে প্রত্যাশী শহর শিলিগুড়ির জঠরে স্থিত দুই অগ্নি কন্যা, অর্পিতা এবং আত্রেয়ী।

গত ১৩ই সেপ্টেম্বর, বৃহস্পতিবার, গনেশ পূজোর পবিত্র তিথিতে শিলিগুড়ির বুকে এক নব বুটিকের জন্ম দিলো এই দু’কন্যা, যার নাম “প্রথা হেরিটেজ”। শিলিগুড়ির এন.জে.পি, ভক্তিনগরের নেতাজি সুভাষ রোডে (মেইন) রয়েছে এই বুটিকটি।

প্রথা হেরিটেজ এবার পুজোয় বাঙালির ১৬ আনা প্রথা মেনেই কিন্তু ক্রেতাদের জন্য এনেছে শাড়ি, সালোয়ার, কুর্তি, ব্লাউজ, নানান ডিজাইনার ড্রেসের সাথে মনকারা ফ্যাশন জুয়েলারি। সঙ্গে রয়েছে ফ্ল্যাট ১০% ডিস্কাউন্ট।

প্রথা হেরিটেজ -এর কর্ণধার অর্পিতা দে টি.এন.আইকে জানান, “শিলিগুড়ির মানুষ স্টাইল সম্পর্কে খুবই সচেতন। তাঁরা সময়ের সাথে চলতে একদমই বিলম্ব করেন না। আমি শিলিগুড়িবাসীর হাতে ন্যায্য মূল্যের বিনিময়ে তুলে দিতে চাই ডিজাইনার ড্রেসেস। আপনারা আসুন, দেখুন এবং পরখ করুন। তবেই অনুধাবন করতে পারবেন প্রথা হেরিটেজ এর কালেকশন।”

অর্পিতা দেবী আরও জানান যে তিনি নানান সমাজসেবা মূলক কাজের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। তিনি বিশ্বাসী প্রথা হেরিটেজ তাঁর মুখ উঁচু করে শহর শিলিগুড়ি তথা উত্তরবঙ্গকে এমনভাবেই সেবা করে যেতে পারবে।

ছবি, ভিডিও ও সাক্ষাত্কার: ভাস্কর চক্রবর্তী (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!