ফালাকাটায় অনুষ্ঠিত হলো করোনা সচেতনতা শিবির

অরুনাংশু মৈত্র (টি.এন.আই ফালাকাটা) । টি.এন.আই সম্পাদনা শিলিগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, ফালাকাটা, ২০শে মে, ২০২১: বুধবার বিকেলে ফালাকাটা জনতা কলোনির উদ্যোগে করোনা সচেতনতা শিবির অনুষ্ঠিত হলো ফালাকাটার ঈদগাহ ময়দানে। করোনার সম্পর্কিত জনগণের মধ্যে যে সমস্ত ভ্রান্ত ধারণা এবং আতঙ্ক রয়েছে তা দূর করনের জন্য এবং করো না বিধি মেনে চললে কি কি করতে হবে সেই সকল নিয়েই এই সচেতনতা শিবির বলে জানা গেছে সংগঠনের পক্ষ থেকে। এই সচেতনতা শিবির এ উপস্থিত ছিলেন ফালাকাটা ব্লক স্বাস্থ্য আধিকারিক পার্থ সারথি কয়াল, ফালাকাটার বিশিষ্ট সমাজসেবী সুভাষ চন্দ্র রায়, আব্দুল মান্নান।

আয়োজক সংস্থার পক্ষে মোঃ আব্দুল আজিজ জানান এই করণা পরিস্থিতিতে আমাদের সকলকে সচেতন ও সতর্ক থাকতে হবে এবং তার সাথে সাথে দরিদ্র ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়াতে হবে এই অঙ্গীকার নিয়ে আজকের এই সচেতনতা শিবির এবং আমরা আগামী দিনেও এ ধরনের সামাজিক মূলক কাজ করে যাব।

ফালাকাটা ব্লক স্বাস্থ্য আধিকারিক পার্থসারথি কয়াল বলেন সকলকে সচেতন থাকতে হবে শারীরিক দূরত্বও বিধি মেনে চলতে হবে এবং সময়মতো বা কোন উপসর্গ হলেই টেস্ট অবশ্যই করিয়ে নেবেন এবং কোন উপসর্গ থাকলে ডাক্তার বাবুর সঙ্গে অবশ্যই পরামর্শ করবেন ফালাকাটা ব্লক স্বাস্থ্য দপ্তর সবসময় ফালাকাটা বাশির পাশে আছে।

ছবি: অরুনাংশু মৈত্র (টি.এন.আই)

 

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!