বাঘাযতীন এথলেটিক ক্লাবের অনূর্ধ্ব ১৮ ক্রিকেট টুর্নামেন্ট এর দ্বিতীয় দিনে জয়ী শিলিগুড়ি জাগরণী সংঘ এবং শিলিগুড়ি অগ্রগামী সংঘ

প্রণব দাস (টি.এন.আই শিলিগুড়ি) । টি.এন.আই সম্পাদনা জলপাইগুড়ি

বাংলাডেস্ক, টি.এন.আই, শিলিগুড়ি, ৩০শে অক্টোবর ২০১৮: শিলিগুড়ি কলেজ মাঠে বাঘাযতীন এথলেটিক ক্লাবের উদ্যোগে আয়োজিত সিদ্ধি চরণ সরকার উইনার্স রানিং ট্রফি এবং মঞ্জুরানী মজুমদার রানার্স  ট্রফি ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিনের দুটি ম্যাচে জয়ী হল শিলিগুড়ি জাগরণী সংঘ এবং শিলিগুড়ি অগ্রগামী সংঘ।

এদিনের প্রথম খেলায় পরস্পর মুখোমুখি হয় শিলিগুড়ি জাগরণী সংঘ এবং আঠারোখায় সরোজিনী সংঘ (শিবমন্দির )।  প্রথম এ টস এ জিতে আঠারোখায়  ব্যাটিং করার সিদ্ধান্ত নেই, আঠারোখায়  ২০ ওভার এ ৭ কটি উইকেট হারিয়ে ১৫২ রান তোলে। আঠারোখায়’র হয়ে ভালো ব্যাট করেন সৌমিক ঘোষ ৪৫ এবং অনিকেত মাহাতো  ৪১। জাগরণীর  র হয়ে ২উইকেট দখল করে স্বপ্ননীল দত্ত এবং দ্বীপ চৌধুরী । ব্যাটিং করতে নেমে জাগরণী ২০ ওভার এ ৫ উইকেট হারিয়ে জেতার জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।  জাগরণীর হয়ে  রান করেন সুমন সরকার ৪৯ এবং রিতেশ রায় ৩৪। জাগরণী ৫উইকেট এ জয় লাভ করে। জাগরণীর সুমন সরকার কে ম্যান অফ টি ম্যাচ নির্বাচিত করা হয়।

এদিনের দ্বিতীয় খেলায় পরস্পর মুখোমুখি হয় শিলিগুড়ি অগ্রগামী সংঘ এবং জলপাইগুড়ি রায়কতপাড়া স্পোর্টস এসোসিয়েশন।  প্রথম এ টস এ জিতে রায়কতপাড়া ব্যাটিং করতে নেমে ২০ ওভার সব কটি উইকেট হারিয়ে ৯৯ রান তোলে। রায়কতপাড়া’র হয়ে তপব্রত শিকদার ৩৭ রান করে।  অগ্রগামী র হয়ে ভালো বল করেন আরিয়ান গোয়ালা তিনি ৪ উইকেট দখল করেন। জবাবে অগ্রগামী সংঘ ব্যাটিং করতে নেমে ১১.৪ বল এ ১০৩ রান করে।  অগ্রগামীর হয়ে শুভঙ্কর সাহা ৩৪ এবং আর্যমান সিং ৪৩ রান করেন ।  অগ্রগামী ৭ উইকেট এ জয় লাভ করেন।  অগ্রগামী র হয়ে ভালো বল করার সুবাদে  আরিয়ান গোয়ালা কে ‘ম্যান অফ দ্যা ম্যাচ’ নির্বাচিত করা হয়।

 

ছবি: প্রণব দাস  (টি.এন.আই)

Facebook Comments
Spread the love

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!